ভিরানা সিনেমার অভিনেত্রী জেসমিন ধুন্না এখন কোথায়?

ভিরানা সিনেমার অভিনেত্রী জেসমিন ধুন্না এখন কোথায়? জেনে নিন তার সম্বন্ধে কিছু রহস্যময় তথ্য। ভিরানা সিনেমার অভিনেত্রী জেসমিন ধূন্না আজ 31 বছর হলো হারিয়ে যাওয়া। গুগলে আজও তাকে সার্চ করা হয়। তিনি নিজে সিনেমা ক্যারিয়ার শুরু করেছেন হিন্দি সিনেমা সরকারি মেহমান থেকে যেটি 1979 সালে আসে। তাকে সুপারস্টার বিনোদ খান্না সঙ্গে দেখা যায়।

কিন্তু 1988 সালে রামসে ব্রাদার্স এর হরর মুভি ভিরানায় অভিনয় করার পর তাকে বলিউড সিনেমা আর দেখা যায়নি। জেসমিনের ফ্যানেরা আজও তার ব্যাপারে জানতে ও দেখতে ইচ্ছুক। 31 বছরেরও বেশি জেসমিনকে কেউ দেখেনি ও তার ব্যাপারে কেউ জানে না যে জেসমিন ধুন্না এখন কোথায় আছেন। তার জীবনী ও কর্মজীবন সম্পর্কে সংক্ষেপে ব্যাখ্যা করার চেষ্টা করলাম।

অভিনেত্রী জেসমিন ধুন্নার জীবনী

পাঞ্জাবের আম্বালা শহরে জেসমিন এক শিখ পরিবারে জন্মগ্রহণ করেন। ছোট্ট বেলায় স্কুলের নাটকে তিনি অভিনয় করতেন। সেইখান থেকে তার অভিনয়ের প্রতি ভালোবাসা জন্মায়। পরে আম্বালা থেকে মুম্বাই শহরে আসেন অভিনয় করতে।

সেইসময় বিখ্যাত পরিচালক N D Khatri তার নতুন সিনেমা সরকারি মেহমান এর জন্য এক নতুন অভিনেত্রী খোঁজ করছিলেন। ঘটনাক্রমে তিনি জেসমিনের কিছু ফটোগ্রাফি দেখেন। তিনি জেসমিনকে ডাকেন অডিশনের জন্য এবং অভিনয় করার জন্য তাকে সিলেক্ট করেন।

জেসমিন ধুন্নার কর্মজীবন

জেসমিন ধুন্না প্রথম অভিনেত্রী হিসেবে কাজ করেন সরকারি মেহমান সিনেমাতে 1979। N D KHATRI মহাশয় তাকে এই ছবিতে অভিনেত্রী হিসেবে বেছে নেন। তিনি এই সিনেমায় অভিনেত্রী হিসেবে দর্শকদের মনে জায়গা করতে পারেননি। তার নৃত্য এর দক্ষতা এই সিনেমায় প্রশংসনীয় ছিল।

সরকারি মেহমান সিনেমাতে তার চরিত্রের নাম বিন্দিয়া রাখা হয়। প্রায় পাঁচ বছর আর কোন সিনেমায় মুখ্য অভিনেত্রীর কাজ পাননি। 1984 সালে আবার N D KHATRI পরিচালিত ডিভোর্স সিনেমায় জেসমিনকে দেখা যায়। এ সিনেমাতে তার চরিত্রের নাম সীমা ও গীতা রাখা হয়।

ডিভোর্স সিনেমায় তিনি ডবল রোল অভিনয় করেছেন। তিনি 1988 সালে রামসে ব্রাদার্স দ্বারা পরিচালিত সিনেমা ভিরানাতে কাজ করেন। সে সময় রামসে ব্রাদার্স কম পারিশ্রমিক অভিনেত্রীদের কাজ করতেন।

যেহেতু জেসমিন ধুন্না এর কাছে কোন কাজ ছিল না তাই তিনি এই ভূতুরে সিনেমায় কাজ করতে রাজি হয়ে যান। তার আকর্ষনীয় অভিনয় দেখে দর্শকদের মনে জায়গা করতে অসুবিধা হয়নি।

ফলস্বরূপ বিরানা সিনেমা টি ব্লকবাস্টার হিট হয়। শোনা যায় তার রূপের প্রতি আকৃষ্ট হয়ে আন্ডারওয়ার্ল্ড গুন্ডারা ব্ল্যাকমেল করতে শুরু করেন।

এই আন্ডারওয়ার্ল্ড গুন্ডারা বিভিন্ন ধরনের কুপ্রস্তাব ও মানসিক যন্ত্রণা দিয়ে থাকে। জেসমিন এই মানসিক যন্ত্রণা ও নিরাপত্তার অভাবে মুম্বাই শহর এবং বলিউড সিনেমা কে চিরতরে বিদায় জানাই। এখন পর্যন্ত জেসমিন এর ব্যাপারে কেউ জানতে পারেননি যে জেসমিন ধুন্না এখন কোথায়?

Read More Article: কেজিএফ এর আসল ইতিহাস: KGF কিভাবে বিখ্যাত হলো এবং কিভাবে এর পতন হলো

1 thought on “ভিরানা সিনেমার অভিনেত্রী জেসমিন ধুন্না এখন কোথায়?”

Leave a Comment